Best Technology Blog in Bangladesh

About Us

It Nirman -এ আপনাকে স্বাগতম! আইটি নির্মাণ বাংলা ভাষায় অন্যতম গ্যাজেট রিভিউ এবং প্রযুক্তি নিশের উপর একটি ওয়েবসাইট। এটি মূলত জ্ঞান পিপাসুদের জন্য একটি ওপেন পাঠাগার। যারা জ্ঞান অন্বেষী, শিক্ষার প্রতি অনুরাগী তাদের জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

এখানে পাবেন বিচিত্রময় জ্ঞান; সায়েন্স, টেকনোলজি, গ্যাজেট রিভিউ, অনলাইন মার্কেটিং এবং দৈনন্দিন জীবনে প্রয়োজনীয় কাজের বিষয় ভিত্তিক আলোচনা। 

প্রযুক্তির কল্যাণেই আমরা দৈনন্দিন জীবনে ইন্টারনেট এবং বিভিন্ন ডিজিটাল ডিভাইস ব্যবহার করি, জীবন চলার পথে সেইসব ডিভাইস বা ইন্টারনেট চালাতে গিয়ে নানাবিধ সমস্যার সম্মুখীনও হতে হয়। সেসব সমস্যাগুলোতে আমাদের অনেকেই হতাশাগ্রস্থ হয়ে হাঁপিয়ে যাই! 

আইটি নির্মাণ এমনই একটি প্রতিষ্ঠান, যেখানে জ্ঞানের আলো ছড়িয়ে দেওয়ার পাশাপাশি টেকনোলজির বিভিন্ন সমস্যা নিরসনে আমরা সর্বদায় কাজ করে যাচ্ছি। সেবাই আমাদের মূল লক্ষ্য। 

আমাদের পথযাত্রা শুরু ২০১৩ সালে। অনলাইন ভিত্তিক সেবায় পদাচারণ হয়েছে ২০১৫ সালে। আমরা সাধারণত গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন, এসইও এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করছি। দীর্ঘদিন ধরে দর্শক / গ্রাহকদেরকে সেবা দেওয়ার সৌভাগ্য এবং তাদের বিভিন্ন সমস্যা সমাধানের অংশীদার হয়ে আমরা গর্ববোধ করি!

বিভিন্ন বিষয়ের ব্লগ লেখার পাশাপাশি ইউটিউব এবং ফেসবুকেও আমরা টিউটোরিয়াল প্রকাশ করি। আমাদের দীর্ঘ পথচলায় দেশ-বিদেশের বিভিন্ন মানুষের সাথে সফলভাবে কাজ করার সৌভাগ্য হয়েছে।

সাধারণ সেবাসমূহঃ

ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডেভোলাপমেন্ট, এসইও সহ অনলাইনের যাবতীয় কাজ। তবে অবশ্যই বৈধ পন্থার ভেতরেই আমাদের সার্ভিস সীমাবদ্ধ।

আরো বিস্তারিত জানতে ইমেইল করুন। Email: [email protected]

ইউটিউবে আমরাঃ It nirman ফেসবুকে আমরাঃ It nirman

আমাদের ওয়েবসাইটে পরিবেশিত সকল নিবন্ধ রচনাকালে এর সর্বোচ্চ গুণগতমান অক্ষুণ্ন রাখার প্রতি যথাসাধ্য গুরুত্ব দেই। তাছাড়া, সাবলীল, প্রাঞ্জল ও মাধুর্যপূর্ণ ভাষায় প্রতিটি বিষয় উপস্থাপন করতে চেষ্টা করি।

অপ্রাস‌ঙ্গিক ও অযাচিত সকল বিষয় পরিহার করে প্রাসঙ্গিক সকল বিষয় বিভিন্ন গ্রন্থ ও ইন্টারনেটের ট্রাস্টেড সোর্স এর মাধ্যমে প্রামাণ্য তথ্যের সমাহার ঘটিয়ে আমাদের কন্টেন্ট গুলোকে নির্ভুল ও সহজবোধ্য করতেও আমরা তৎপর।

তাছাড়া, পার্সোনাল এক্সপেরিয়েন্স থেকেও বিভিন্ন বিষয়ের গাইড দেই। গাইড দিতে গিয়েও আমরা রূপকথার গল্প বা বানোয়াট বিষয়বস্তু সম্পূর্ণরূপে এড়িয়ে চলার চেষ্টা করি। 

আমাদের এই প্রচেষ্টা ও নিরলস পরিশ্রম তখনই সার্থক হবে, যখন আমাদের পাঠক ও ভিজিটরগণ আমাদের কন্টেন্ট থেকে কাঙ্খিত সাফল্য অর্জন করতে সক্ষম হবে। 

-নাজিরুল ইসলাম নকীব
   প্রতিষ্ঠাতা ও পরিচালক