তালিমুল ইসলাম বাংলা pdf Download

তালিমুল ইসলাম বাংলা pdf Download

তালিমুল ইসলাম বাংলা pdf : স্রষ্টার মনোনীত একমাত্র ধর্ম হলো ইসলাম। ইসলাম ধর্মকে একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা হিসেবে কোরআনের মাধ্যমে স্বীকৃতি দেওয়া হয়েছে। কোরআনের জ্ঞান মানব জাতির মধ্যে বিলিয়ে দেওয়ার লক্ষ্যে স্রষ্টা প্রদত্ত বিভিন্ন বাণী রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর মাধ্যমে প্রকাশ করা হয়েছে। আর এই প্রকাশিত বাণীগুলোই হাদিস রূপে যুগ যুগ ধরে মুসলিম সমাজে দিক দির্দেশনা হিসেবে কাজ করছে।

তালিমুল ইসলাম বইটিকেও একটি ছোট্ট হাদিস গ্রন্থ হিসেবে বিবেচনা করা হয়। সহিহ হাদিসের আলোকে এই বইটিতে রয়েছে বিভিন্ন প্রশ্নের উত্তর। স্রষ্টার একাত্ববাদ, কুরআন, নামাজ, রোজা ইত্যাদি নিয়ে আপনার মনে জাগ্রত হওয়া বিভ্রান্তিকর অনেক প্রশ্নের উত্তর এই বইটি থেকে পেয়ে যাবেন।

► ডাউনলোডঃ বেহেশতী গাওহার বাংলা pdf
► ডাউনলোডঃ হিন্দি ভাষা শিক্ষা বই pdf
► ডাউনলোডঃ কওমি মাদ্রাসার সকল বই pdf 

তালিমুল ইসলাম বইটি বাংলা ভাষায় ৪ টি খন্ডে বিভক্ত।  কওমি মাদ্রসার পঞ্চম শ্রেণী বা বিশেষ জামাতের সিলেবাসে এই বইটি যুক্ত রয়েছে। (মাদ্রাসা ভেদে শ্রেণীর পার্থক্য হতে পারে)।

অনেকেই তালিমুল ইসলাম বইটি ইন্টারনেটে খোঁজ করে থাকেন, তাদের জন্যই আজ আমি তালিমুল ইসলাম বাংলা pdf বইটি শেয়ার করতে যাচ্ছি।

তালিমুল ইসলাম বাংলা pdf বই পরিচিতি

বইয়ের নামঃ তালিমুল ইসলাম
লেখকঃ হযরত মাওলানা মুফতি কেফায়েতুল্লাহ (রহ.)
অনুবাদকঃ মাওলানা সৈয়্যদ মোহাম্মাদ জহিরুল হক
পুর্নমুদ্রণঃ অক্টোবর ২০০৯ ইং
প্রকাশনাঃ এমদাদিয়া লাইব্রেরী
ডাউনলোড সাইজঃ ৩.৫ মেগাবাইট

তালিমুল ইসলাম pdf

তা’লীমুল ইসলাম বাংলা pdf বইটি অত্যন্ত চমৎকার একটি বই। যারা ইসলাম সম্পর্কে প্রাথমিক জ্ঞান অর্জন করতে চান, তাদের জন্য উক্ত বইটি চমৎকার ভাবে গাইড প্রদান করবে। বইটি ডাউনলোড করে নিন নিচে দেওয়া লিংক থেকে।

↪️ ডাউনলোড করুনঃ তালিমুল ইসলাম বাংলা pdf বই

↪️ ডাউনলোড করুনঃ তালিমুল ইসলাম উর্দু বাংলা pdf

তালিমুল ইসলাম বইটি প্রধাণত উর্দু ভাষায় লিখিত। তাই অনেকেই চায় তালিমুল ইসলাম উর্দু বাংলা pdf দিতে। তবে আমরা অনেক খোঁজাখুঁজির পরও উর্দু বইটি পাইনি। আমাদের সংগ্রহে এলে লিংক আপডেট করার চেষ্টা করবো।

তবে আমরা যেহেতেু বাংলা ভাষাভাষী তাই আমাদের জন্য তালিমুল ইসলাম বাংলা pdf বইটিই সবচেয়ে কার্যকরী বলে মনে হয়। তাছাড়া, তালিমুল ইসলাম pdf বইটি যেহেতু প্রাথমিক শিক্ষার্থীদের জন্য, সেহেতু বাংলা সংস্করণটি শিক্ষার্থীদের জন্য সুবিধাজনক হবে বলে মনে করি।

IT Nirman

যত জ্ঞান-ধন করেছি অর্জন জীবনের প্রয়োজনে,
তার সবটুকুই বিলাতে চাই সৃষ্টির কল্যাণে।

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.