কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড (১ম -৩য় খণ্ড)

কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড

কাসাসুন নাবিয়্যিন pdf : বিশ্ব নন্দিত লেখক হযরত মাওলানা সাইয়েদ আবুল হাসান আলী নদভী রহমাতুল্লাহ আলাইহি -এর লেখা জনপ্রিয় একটি কিতাবের নাম “কাসাসুন নাবিয়্যিন”। এটি ইসলামি শিক্ষা ব্যবস্থা তথা কওমি মাদ্রাসার পাঠ্যবইয়ের অন্তর্ভূক্ত একটি কিতাব।

কাসাসুন নাবিয়্যিন আরবি ভাষায় রচিত একটি কিতাব। তবে এটি ইতোমধ্যেই বিভিন্ন ভাষায় অনুবাদ করা হয়েছে। বাংলাদেশ কওমি মাদ্রাসার পাঠ্যবই হিসেবে এই কিতাবটি যুক্ত হওয়ায় কাসাসুন নাবিয়্যিন বাংলা ভাষাতেও বিভিন্ন অনুবাদকের মাধ্যমে একাধিক অনুবাদ রয়েছে।

► ডাউনলোডঃ আত-তারিকু ইলাল ইনশা ৩য় খন্ড pdf
► ডাউনলোডঃ রওজাতুল আদব বাংলা pdf 
► ডাউনলোডঃ হিন্দি ভাষা শিক্ষা বই pdf

অনুবাদকগণ কাসাসুন নাবিয়্যিন বইটিতে বিভিন্ন খণ্ডে প্রকাশ করেছে। তারমধ্যে শিক্ষার্থীরা মাওলানা আশরাফ হালিমী’এর অনুবাদ বইগুলোকে বেশি প্রাধান্য দেয়। আপনিও যদি কওমি শিক্ষার্থী হয়ে থাকেন, তবে পড়াশোনার সুবিধার্থে কাসাসুন নাবিয়্যিন পিডিএফ ডাউনলোড করে নিতে পারেন।

কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড

কাসাসুন নাবিয়্যিন কিতাবটি তিনটি খন্ডে প্রকাশিত হয়েছে। যা কওমি শিক্ষার্থীদের কাছে কাসাসুন নাবিয়্যিন বাংলা নোট বলেও পরিচিত। নিচে কাসাসুন নাবিয়্যিন বাংলা pdf লিংক দেওয়া আছে।

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন ১ম. খণ্ড pdf

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন ২য়. খণ্ড pdf

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন ৩য়. খণ্ড pdf

প্রিয় শিক্ষার্থী, আপনি যদি কওমি মাদ্রাসায় পড়াশোনা করেন, তবে আপনার জন্য কাসাসুন নাবিয়্যিন কিতাবটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কিতাব। এই কিতাবের মাধ্যমে ইসলামের বিভিন্ন ইতিহাস ও ঘটনা সম্পর্কে জানতে পারবেন।

কওমি শিক্ষার্থী ছাড়া অন্যরাও মাওলানা সাইয়েদ আবুল হাসান আলী নদভী রহমাতুল্লাহ আলাইহি -এর লেখা কাসাসুন নাবিয়্যিন বইটি পড়ে উপকৃত হবেন নিশ্চই।

► ডাউনলোডঃ বেহেশতী গাওহার বাংলা pdf
► ডাউনলোডঃ জালালাইন জামাতের কিতাব Pdf
► ডাউনলোডঃ বাংলাদেশের মানচিত্র pdf ও HD ছবি

যারা কাসাসুন নাবিয়্যিন আরবি অথবা কাসাসুন নাবিয়্যিন বাংলা pdf সংগ্রহ করতে চান, আশাকরি সকলেই কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড করতে পেরেছেন।

IT Nirman

যত জ্ঞান-ধন করেছি অর্জন জীবনের প্রয়োজনে,
তার সবটুকুই বিলাতে চাই সৃষ্টির কল্যাণে।

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.