গাজওয়াতুল হিন্দ বই pdf download

গাজওয়াতুল হিন্দ বই pdf download

গাজওয়াতুল হিন্দ বই pdf : গাজওয়াতুল হিন্দ নবী কারীম সা. এর একটি ভবিষ্যতবাণীর নাম। এটি মূলত হিন্দ এলাকা অর্থাৎ পাক-ভারত-বাংলাদেশে মুসলিম এবং মুশরিকদের মধ্যে সংগঠিত হওয়া একটি ভয়াবহ যুদ্ধকে বুঝানো হয়ে থাকে।

গাজওয়াতুল হিন্দ সম্পর্কে আমরা বিভিন্ন হাদিসের আলোকে বিভিন্ন আলেম -উলামাগণের কাছ থেকে জানতে পারি। এটা একটি অকাট্য সত্য ভবিষ্যতবাণী, যা অচীরেই ঘটবে এমনটা মনে করেন বিভিন্ন ইসলামি চিন্তাবিদ এবং স্কলারগণ।

অনেকের মধ্যে গাজওয়াতুল হিন্দ সংঘটিত হওয়ার সময়কাল নিয়ে বিভিন্ন মতপার্থক্য রয়েছে। তবে নবীজীর ভবিষ্যতবাণী যে মিথ্যা নয়, এই বিষয়ে সকলেই একমত।

► ডাউনলোডঃ আত-তারিকু ইলাল ইনশা ৩য় খন্ড pdf
► ডাউনলোডঃ বিষয় ভিত্তিক জুমার বয়ান pdf
► ডাউনলোডঃ রওজাতুল আদব বাংলা pdf

গাজওয়াতুল হিন্দ pdf বই নামে চমৎকার একটি ইবুক রয়েছে, যা পড়লে আপনারা গাজওয়াতুল হিন্দ এর ভবিষ্যত বাণী সম্পর্কিত হাদিস গুলো জানার পাশাপাশি শেষ জামানার এই যুদ্ধ সম্পর্কে জ্ঞান লাভ করতে পারবেন বলে মনে করি।

গাজওয়াতুল হিন্দ বই pdf পরিচিতি

বইয়ের নামঃ গাজওয়াতুল হিন্দ কড়া নাড়ছে আপনার দুয়ারে
প্রকাশকঃ আখীরুজ্জামান গবেষণা কেন্দ্র, বাংলাদেশ
প্রকাশকালঃ ২৮ অক্টোবর ২০১৯ ঈসায়ী
বই ক্যাটাগরিঃ হাদিস /ইসলামিক
পিডিএফ সাইজঃ ১.১ মেগাবাইট (1.1MB)

আখীরুজ্জামান গবেষণা কেন্দ্র, বাংলাদেশ এর তত্ত্বাবধানে প্রকাশিত গাজওয়াতুল হিন্দ কড়া নাড়ছে আপনার দুয়ারে pdf টি পড়লে গাজওয়াতুল হিন্দ এর ভবিষ্যত বাণী সম্পর্কে জানা আপনাদের জন্য অনেক সহজ হবে।

বিশেষ করে এই বইটি পড়লে আপনারা জানতে পারবেন – গাজওয়াতুল হিন্দ কি? গাজওয়াতুল হিন্দের প্রস্তুতি কিভাবে নিতে হবে? আপনারা যদি অনলাইনে সার্চ করেন গাজওয়াতুল হিন্দ বই রকমারি.কম লিখে, তবে আপনার রকমারি থেকে বইটির হার্ড কপিও সংগ্রহ করতে পারবেন।

ডাউনলোডঃ গাজওয়াতুল হিন্দ বই pdf

অনেকেই জানতে চান গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইট সম্পর্কে। সত্যি বলতে গাজওয়াতুল হিন্দ কোনো সংস্থা বা কোনো দলের নাম নয়। এটি প্রিয় নবীজী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ভবিষ্যতবাণী কেবল। গাজওয়াতুল হিন্দ হাদীস গুলো পড়লেই আপনারা তা সহজে বুঝতে পারবেন।

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন pdf
► ডাউনলোডঃ কওমি মাদ্রাসার সকল বই pdf 
► ডাউনলোডঃ বাংলাদেশের মানচিত্র pdf ও HD ছবি

IT Nirman

যত জ্ঞান-ধন করেছি অর্জন জীবনের প্রয়োজনে,
তার সবটুকুই বিলাতে চাই সৃষ্টির কল্যাণে।

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.