আবেদন পত্র

শিফট পরিবর্তনের জন্য আবেদন পত্র লেখার নিয়ম

শিফট পরিবর্তনের জন্য আবেদন পত্র লেখার নিয়ম
Written by IT Nirman

অনেক কোম্পানিতে শিফটিং এর মাধ্যমে শ্রমিকদেরকে কাজ ভাগ করে দেওয়া হয়। প্রতিদিনই নির্দিষ্ট একটি সময়ে কাজ করার নামই হলো শিফট। প্রয়োজনের তাকিদে অনেক সময় শিফট পরিবর্তনের জন্য আবেদন পত্র লিখতে হয়।

কর্তৃপক্ষের কাছে যদি শিফট পরিবর্তনের জন্য দরখাস্ত বা আবেদন পত্র লেখা যায়, তবে খুব সহজেই শিফট পরিবর্তন করিয়ে নেওয়া যায়। এতে শ্রমিকদের জন্য কাজ করতে সুবিধা হয়।

এই ব্লগে আজ আমরা শিফট পরিবর্তনের আবেদন পত্র লেখার প্রোপার নিয়ম দেখিয়েছি। আপনি যদি নিন্মোক্ত ফরম্যাটটি ফলো করেন, তবে নিজেই লিখতে পারবেন শিফট পরিবর্তনের যে কোন দরখাস্ত।

শিফট পরিবর্তনের জন্য আবেদন পত্র লেখার নিয়ম

তারিখ: ০৫/০৬/২০২৩ ইং

বরাবর,
নির্বাহী পরিচালক,
অনির্বাণ সিমেন্ট লিমিটেড, ঢাকা।

বিষয়: শিফট পরিবর্তনের জন্য আবেদন পত্র

জনাব,
যথাবিহীত সম্মানের সাথে নিবেদন এই যে, আমি আপনার কোম্পানিতে দীর্ঘ ৭ বছর ধরে সিকিউরিটি গার্ড এর দায়িত্বপালন করছি। এতদিন পর্যন্ত রাতের টিউটিতে ছিলাম। যদিও কোম্পানির পলিসি অনুযায়ী ৩ মাস পর পর ডিউটির শিফট পরিবর্তনের কথা ছিল, কিন্তু তা আর করা হয়নি। ফলে আমি একাধোরে ৭ বছরই রাতের ডিউটিতেই ছিলাম। কিন্তু এখন আমি রাতের টিউটির শিফট পরিবর্তন করে দিনের টিউটি করতে ইচ্ছুক।

অতএব, আপনার নিকট আমার সবিনয় অনুরোধ, আমার ডিউটির শিফট পরিবর্তন করে আমাকে আপনার কোম্পানির সিকিউরিটি প্রদানের সুযোগদানে আপনার সুমর্জি হয়।

নিবেদক-
নাম: আজিজুর রহমান
পদবী: সিকিউরিটি গার্ড
কোম্পানি: অনির্বাণ সিমেন্ট লিমিটেড, ঢাকা।
মোবাইল: +880143*****73

About the author

IT Nirman

যত জ্ঞান-ধন করেছি অর্জন জীবনের প্রয়োজনে,
তার সবটুকুই বিলাতে চাই সৃষ্টির কল্যাণে।

Leave a Comment